সংবাদ শিরোনাম:
» « নতুন বছর শুরু হবে শৈত্যপ্রবাহ দিয়ে» « শায়েস্তাগঞ্জে সালিশ বৈঠকে জমি সংক্রান্ত বিরোধের জেরে ১ জন নিহত» « ফের পাকিস্তান বাহিনীকে সীমান্তে আটকাল তালেবান» « তরুণীকে ব্ল্যাকমেইল করে ২ বছর ধর্ষণ» « পাহাড়ে আধিপত্য ও প্রভাব বিস্তার নিয়ে প্রাণ গেছে ৯ জনের» « নবীগঞ্জে কুশিয়ারা নদীর চর কেটে বালু বিক্রি ॥ কোটি টাকার রাজস্ব হারাচ্ছে সরকার» « শিয়ালের আক্রমণ থেকে বাঁচতে কৃষকের বাড়িতে হরিণ শাবক» « নতুন বছরে দেশবাসীকে প্রতিজ্ঞাবদ্ধ হওয়ার ডাক প্রধানমন্ত্রীর» « পিবিআইয়ের তদন্তে হবিগঞ্জের নবীগঞ্জে কিশোরী হত্যার রহস্য উন্মোচন» « ঘণ্টায় ১১৭ কিমি বেগে আঘাত হানতে পারে ‘শক্তিশালী জাওয়াদ’

পিবিআইয়ের তদন্তে হবিগঞ্জের নবীগঞ্জে কিশোরী হত্যার রহস্য উন্মোচন

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জের নবীগঞ্জে কিশোরী জুবা আক্তার (১৭) হত্যাকাণ্ডের রহস্য উদ্ঘাটন করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। গত ২৭ ডিসেম্বর উপজেলার বাঘাউড়া গ্রামে বাড়ির পাশের জমি থেকে জুবার গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। পরদিন নিহতের বাবা ছুফি মিয়া বাদী হয়ে অজ্ঞাদ কয়েকজনকে আসামি করে একটি মামলা করেন। এরপর ক্লুলেস এ হত্যাকাণ্ডের তদন্তে নামে পিবিআই।
পিবিআই জানিয়েছে, প্রেমিকের সঙ্গীর সঙ্গে শারীরিক সম্পর্ক করতে রাজি না হওয়ায় খুন করা হয় ওই কিশোরীকে। গত ২৯ ডিসেম্বর রাতে নবীগঞ্জ থেকে গ্রেফতার করা হয় প্রেমিক খলিল উদ্দিনকে। তার দেওয়া তথ্যে গ্রেফতার করা হয় তার সঙ্গী গোলাম হোসেনকে। হত্যায় ব্যবহৃত ওড়না ও ব্লেড জব্দ করা হয়েছে। বৃহস্পতিবার রাতে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন নিহত কিশোরীর প্রেমিক খলিল উদ্দিন (২০)। জবানবন্দি রেকর্ড করেন সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তাহমিনা হক।
হবিগঞ্জ পিবিআইয়ের পুলিশ সুপার মো. আল মামুন শিকদার জানান, হত্যাকাণ্ডের ঘটনাটি একেবারেই ক্লুলেস ছিল। আমরা প্রযুক্তির সহায়তায় হত্যার রহস্য উদ্ঘাটন করতে সক্ষম হয়েছি। ঘটনার সঙ্গে সম্পৃক্ত দুজনকেই গ্রেফতার করা হয়েছে।
খলিলের দেওয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দির বরাতে পিবিআই জানায়, নবীগঞ্জ উপজেলার হরিনগর গ্রামের মৃত ইরশাদ উল্লাহর ছেলে সবজি বিক্রেতা গোলাম হোসেনের (৫০) মাধ্যমে একই গ্রামের মিরাশ উদ্দিনের ছেলে খলিল উদ্দিনের সঙ্গে পরিচয় হয় বাঘাউড়া গ্রামের ছুফি মিয়ার মেয়ে জুবা আক্তারের (১৭)।
গোলাম হোসেনের কাছ থেকে জুবার মোবাইল ফোন নম্বর নিয়ে তার সঙ্গে কথা বলে খলিল। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। জুবা নিজেকে প্রেমিকের কাছে রীমা নামে পরিচয় দিতো। কয়েকদিন আগে তারা দেখা করে শারিরীক সম্পর্ক করে। সম্প্রতি জুবা অসুস্থতার
কথা বলে খলিলের কাছে দুই হাজার টাকা ধার চায়। ২৬ ডিসেম্বর দিনগত মধ্যরাতে দেখা করে টাকা নিতে বলে খলিল।
ওইদিন সন্ধ্যায় খলিলের সঙ্গে দেখা হয় গোলাম হোসেনের। এ সময় সে জানায় রাতে জুবার সঙ্গে দেখা করতে যাবে। তখন গোলাম হোসেনও তার সঙ্গে যাওয়ার ইচ্ছা পোষণ করে।
দুজনে মধ্যরাতে জুবার সঙ্গে দেখা করতে যায়। কিছুক্ষণ পর জুবা বাড়ির অদূরে হাওরে একটি জমিতে প্রেমিক খলিলের সঙ্গে দেখা করতে আসে। এ সময় তারা শারিরীক সম্পর্কে লিপ্ত হয়।
বিষয়টি দূর থেকে লুকিয়ে দেখে গোলাম হোসেন। তাদের শারিরীক সম্পর্ক শেষ হওয়ার পর গোলাম হোসেন ছুটে এসে জুবার সঙ্গে শারিরীক সম্পর্ক স্থাপন করতে জোরজবরদস্তি করতে থাকে।
জুবা তাতে আপত্তি করে। কোনো অবস্থাতেই জুবাকে রাজি করানো সম্ভব হয়নি। এক পর্যায়ে গোলাম হোসেন ওড়না দিয়ে তার হাত ও গলা পেঁচিয়ে ধরে।এরপর দুজন ওড়নার দুদিক থেকে টান দিলে জুবা শ্বাসরোধ হয়ে গোঙাতে থাকে। পরে সঙ্গে থাকা ব্লেড দিয়ে গলা কেটে তাকে হত্যা করে ফেলে চলে যায় তারা। ২৭ ডিসেম্বর সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ জমি থেকে জুবার গলাকাটা লাশ উদ্ধার করে।

নিউজটি 29 বার পড়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published.

সর্বশেষ সংবাদ

নতুন বছর শুরু হবে শৈত্যপ্রবাহ দিয়ে

শায়েস্তাগঞ্জে সালিশ বৈঠকে জমি সংক্রান্ত বিরোধের জেরে ১ জন নিহত

ফের পাকিস্তান বাহিনীকে সীমান্তে আটকাল তালেবান

তরুণীকে ব্ল্যাকমেইল করে ২ বছর ধর্ষণ

পাহাড়ে আধিপত্য ও প্রভাব বিস্তার নিয়ে প্রাণ গেছে ৯ জনের

নবীগঞ্জে কুশিয়ারা নদীর চর কেটে বালু বিক্রি ॥ কোটি টাকার রাজস্ব হারাচ্ছে সরকার

শিয়ালের আক্রমণ থেকে বাঁচতে কৃষকের বাড়িতে হরিণ শাবক

নতুন বছরে দেশবাসীকে প্রতিজ্ঞাবদ্ধ হওয়ার ডাক প্রধানমন্ত্রীর

পিবিআইয়ের তদন্তে হবিগঞ্জের নবীগঞ্জে কিশোরী হত্যার রহস্য উন্মোচন

ঘণ্টায় ১১৭ কিমি বেগে আঘাত হানতে পারে ‘শক্তিশালী জাওয়াদ’

করোনার সাথে লড়াই করে আজ তারা নারী উদ্যোক্তা

বাইপাস সংলগ্ন আবর্জনার স্তুপ শীঘ্রই নতুন ডাম্পিং স্পটে স্থানান্তর করা হবে-পৌর মেয়র

ভোট কেন্দ্রে সহিংসতা ও ব্যালট ছিনতাইয়ের ঘটনায় মামলা

হবিগঞ্জে জামানত হারালেন ২৯ চেয়ারম্যান প্রার্থী

মাধবপুরে গ্রামীণফোন সেন্টার উদ্বোধন

কুশিয়ারা নদী থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

মাধবপুরে মৎস্য চাষীদের প্রশিক্ষণ প্রদান অনুষ্ঠিত

বানিয়াচংয়ে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

ওমিক্রন ডেল্টার চেয়ে ভয়ংকর নয়: ড. বিজন

উমেদনগরের বিশিষ্ট আড়তদার জালাল উদ্দিনের ইন্তেকাল

সম্পাদক ও প্রকাশক ॥ মোঃ ইসমাইল হোসেন
প্রাইম অফসেট প্রিন্টিং প্রেস পৌর মার্কেট হবিগঞ্জ থেকে মুদ্রিত ও গার্নিং পার্ক হবিগঞ্জ হতে প্রকাশিত।।
মোবাইল ॥ ০১৭১৫-০০২৮৮৬
ইমেইল- swadeshbarta.hob@gmail.com
website : www.swadeshbarta.com