সংবাদ শিরোনাম:
» « চুনারুঘাটে সিলেট বিভাগীয় কমিশানর মোঃ মশিউর রহমান মুজিববর্ষে সিলেটের কোথাও কোন গৃহহীন ও ভুমিহীন থাকবে না» « আইন-শৃঙ্খলা কমিটির সভায় এমপি আবু জাহির ১২ কোটি টাকা ব্যয়ে শহরের প্রধান সড়ক আরসিসি ঢালাই দ্বারা সংস্কার করা হবে» « আজমিরীগঞ্জে মাস্ক পড়া নিশ্চিতে মাঠে প্রশাসন» « শহরে এক রাতে তিন দোকানে দুঃসাহসিক চুরি ॥ টায়ার জ¦ালিয়ে ব্যবসায়ীদের অবরোধ» « চলছে তিন দিনব্যাপী অনলাইন জব ফেয়ার হবিগঞ্জ শিল্পাঞ্চলসহ দেশের ছয়টি কোম্পানিতে ৪ শতাধিক যুবক-যুবতীকে নিয়োগ দেওয়া হবে» « বানিয়াচংয়ে থানা পুলিশের সাথে দূর্নীতি প্রতিরোধ কমিটির মতবিনিময়» « বাহুবলে গৃহবধুকে ধর্ষণের পর হত্যা শ্বশুরকে গ্রেফতার করেছে র‌্যাব» « বানিয়াচংয়ে স্বাস্থ্যবিধি না মানায় বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানকে অর্থদন্ড» « হবিগঞ্জে রেললাইনের অধিকাংশ ব্রিজ ঝুঁকিপূর্ণ» « চুনারুঘাটে খোয়াই নদীতে বাঁশের সাকো ॥ পাকা ব্রীজ যেন একটি স্বপ্ন!

কালীপূজায় যাওয়ায় সাকিবকে হত্যার হুমকি সিলেটের যুবকের

স্বদেশ বার্তা রিপোর্ট ॥ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভ ভিডিওতে দা উঁচিয়ে শীর্ষ অলরাউন্ডার সাকিব আল হাসানকে হত্যার হুমকি দিয়েছেন এক যুবক। গত রবিবার দিবাগত রাত ১২টা ৭ মিনিটে ফেসবুক ভিডিওতে হত্যার হুমকি দেন সিলেটের সদর উপজেলার শাহপুর তালুকদারপাড়ার আজাদ বক্স তালুকদারের ছেলে মহসিন তালুকদার। তিনি তার নিজের ফেসবুক অ্যাকাউন্ট ‘গড়যংরহ ঞধষঁশফধৎ ‘ থেকে এই লাইভ ভিডিওটি প্রচার করেন। সম্প্রতি কালীপূজা এক অনুষ্ঠানের নিমন্ত্রণ গ্রহণ করে সাকিবের কলকাতায় যাওয়ায় বিক্ষুব্ধ হয়ে তাকে কুপিয়ে- টুকরো করে হত্যার কথা বলেন এই যুবক। এসময় অকথ্য ভাষায় সাকিবকে গালাগাল করতে থাকেন তিনি। এ ভিডিওতে মহসিন নিজের পরিচয় প্রকাশ করে বলেন, সাকিবকে হত্যা করতে প্রয়োজনে তিনি হেঁটেই ঢাকা যাবেন। এরপর ভোর ৬টা ৪ মিনিটে আবারো একটি লাইভ ভিডিওতে হাজির হন তিনি। তবে রাতের উত্তেজিত ভিডিওর জন্য দুঃখ প্রকাশ করে সাকিব আল হাসানকে জাতির উদ্দেশ্যে ক্ষমা চাওয়ার আহবান জানান। এ সময় তিনি বলেন, কারো চাপে এখন এ ভিডিওটি নির্মাণ করছেন না বরং সাকিবকে একটা সুযোগ দেয়ার জন্য এবং সাকিবের মতো বাকি সকল সেলিব্রেটিদের সঠিক পথে চলার বার্তা দিতে আবার লাইভ করছেন তিনি। ভিডিওত ওই যুবককে বলতে দো যায়, ‘সাকিব আল হাসান কয়দিন আগে দেশে আইছইন। কিছুদিন আগে তাইন হজে গেছিলা, তখন খুশি হইছিলাম। কিন্তু তাইন ইবার দেশে আইয়া আবার গেলাগি ইন্ডিয়াত পূজা উদ্বোধন করাত। ইটায় মুসলমানের কলিজায় আঘাত করছে। আমি ফাইলে তারে (একটি চাপাতি প্রদর্শন করে) তারে কোপাইয়া কোপাইয়া কাটিমু।’ এ সময় সাকিব আল হাসানকে গালিগালাজ করে পাকিস্তানের ক্রিকাটারদের অনুসরণ করার কথা পরামর্শ দিয়ে ওই যুবক বলেন, ‘তুই কিতা পাকিস্তানের ক্রিকেটাররারে দেখছস না? তোর তো তারারে দেখা উচিৎ। তুই মুসলমানের বাচ্চা হইয়া গেছোস পূজা উদ্বোধন করাত। কলিজাত তুই অলা আঘাত দিছস। তোরে ফাইলে আমি কোপাইয়া কাটিমু। সবাই হুনিয়া রাখইন আমি মহসিন তালুকদার কইরাম। সাকিবরে ফাইলে আমি কোপাইয়া কাটিমু।’ তার দুটি ভিডিও গতকাল সোমবার (১৬ নভেম্বর) বিকেল তিনটায় এই প্রতিবেদন লেখা পর্যন্ত ফেসবুক থেকে সরানো হয়নি। এ ব্যাপারে যোগাযোগ করা হলে সিলেট সদর উপজেলার টুকেরবাজার ইউনিয়নের চেয়ারম্যান শহিদ আহমদ বলেন, ‘বিষয়টি আমার জানা ছিলো না। তবে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে এভাবে প্রকাশ্যে হুমকি অবশ্যই নিন্দনীয় বিষয়’। এ ব্যাপারে এসএমপির অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (মিডিয়া) এবিএম আশরাফ উল্লাহ তাহের বলেন- সাকিব আল হাসান বাংলাদেশ তথা বিশ্বের সম্পদ। তাকে প্রাননাশের হুমকির বিষয়টি নজরে আসার পরপরই পুলিশের সকল বাহিনী তাকে গ্রেপ্তারে মাঠে নেমেছে। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তিনি বলেন, সাকিবের বিষয়টি দু দেশের ধর্মীয় সম্প্রীতির একটা উদাহরণ। এসব বিষয়ে উস্কানি পুলিশ গুরুত্ব দিয়ে দেখছে। গত ২৯ অক্টোবর এক বছরের নিষেধাজ্ঞা থেকে মুক্ত হন সাকিব। ৬ নভেম্বর যুক্তরাষ্ট্র থেকে দেশে ফেরেন বাংলাদেশের ক্রিকেট ইতিহাসের সফলতম তারকা। গত বৃহস্পতিবার বঙ্গবন্ধু টি-২০ কাপের প্লেয়ার্স ড্রাফট থেকে সাকিবকে দলে নেয় জেমকন খুলনা। সেদিনই ভারতের কলকাতার কাঁকুড়গাছি সম্মিলিত সর্বজনীন শ্যামাপুজো এক অনুষ্ঠানের নিমন্ত্রণ পেয়ে ভারতে যান তারকা অলরাউন্ডার। পরদিন শুক্রবার দেশে ফিরে আসেন তিনি। রোববার থেকে মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে স্কিল অনুশীলন শুরু করেছেন বাংলাদেশের অনেক সাফল্যের নায়ক।

নিউজটি 21 বার পড়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ সংবাদ

চুনারুঘাটে সিলেট বিভাগীয় কমিশানর মোঃ মশিউর রহমান মুজিববর্ষে সিলেটের কোথাও কোন গৃহহীন ও ভুমিহীন থাকবে না

আইন-শৃঙ্খলা কমিটির সভায় এমপি আবু জাহির ১২ কোটি টাকা ব্যয়ে শহরের প্রধান সড়ক আরসিসি ঢালাই দ্বারা সংস্কার করা হবে

আজমিরীগঞ্জে মাস্ক পড়া নিশ্চিতে মাঠে প্রশাসন

শহরে এক রাতে তিন দোকানে দুঃসাহসিক চুরি ॥ টায়ার জ¦ালিয়ে ব্যবসায়ীদের অবরোধ

চলছে তিন দিনব্যাপী অনলাইন জব ফেয়ার হবিগঞ্জ শিল্পাঞ্চলসহ দেশের ছয়টি কোম্পানিতে ৪ শতাধিক যুবক-যুবতীকে নিয়োগ দেওয়া হবে

বানিয়াচংয়ে থানা পুলিশের সাথে দূর্নীতি প্রতিরোধ কমিটির মতবিনিময়

বাহুবলে গৃহবধুকে ধর্ষণের পর হত্যা শ্বশুরকে গ্রেফতার করেছে র‌্যাব

বানিয়াচংয়ে স্বাস্থ্যবিধি না মানায় বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানকে অর্থদন্ড

হবিগঞ্জে রেললাইনের অধিকাংশ ব্রিজ ঝুঁকিপূর্ণ

চুনারুঘাটে খোয়াই নদীতে বাঁশের সাকো ॥ পাকা ব্রীজ যেন একটি স্বপ্ন!

নবীগঞ্জে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

চুনারুঘাটে ভারতীয় চা পাতাসহ ২ জনকে আটক করেছে বিজিবি

আজমিরীগঞ্জে কৃষকদের মাঝে বিনামুল্যে সার-বীজ বিতরণের উদ্বোধন

শায়েস্তাগঞ্জ উবাহাটা,র স্বেচ্ছাসেবক লীগের ৮ নং ওয়াডের্র আলোচনা সভা অনুষ্ঠিত

এমসি কলেজে ধর্ষণ ॥ দুই মাসেও আসেনি ডিএনএ প্রতিবেদন ॥ আটকে আছে চার্জশীট

শায়েস্তাগঞ্জে গৃহহীনদের ঘর নির্মাণ ও ভাতা বিতরণের উদ্বোধনীতে এমপি আবু জাহির শেখ হাসিনা দেশকে এমনভাবে গড়তে চান যেন সারাবিশ্ব অবাক হয়ে দেখে

শহরে আদালত প্রাঙ্গণে বিপুল পরিমাণ মাদক ধ্বংস

উমেদনগরে টমটম স্ট্যান্ডের আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে নিহত রশিদ মিয়ার দাফন সম্পন্ন

লাখাইয়ে ভূমিহীনদের বন্দোবস্তকৃত খাসজমিতে বেড়িবাঁধ নির্মাণের দাবী

বানিয়াচংয়ে টেকসই উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

সম্পাদক ও প্রকাশক ॥ মোঃ ইসমাইল হোসেন
প্রাইম অফসেট প্রিন্টিং প্রেস পৌর মার্কেট হবিগঞ্জ থেকে মুদ্রিত ও গার্নিং পার্ক হবিগঞ্জ হতে প্রকাশিত।।
মোবাইল ॥ ০১৭১৫-০০২৮৮৬
ইমেইল- swadeshbarta.hob@gmail.com
website : www.swadeshbarta.com