সংবাদ শিরোনাম:

হবিগঞ্জে বিএনপি ভাইস চেয়ারম্যান ডা. জাহিদ হোসেন- আইন শৃংখলা বাহিনীকে ব্যবহার করে ক্ষমতায় ঝেঁকে বসে আছে আওয়ামীলীগ

স্টাফ রিপোর্টার ॥ বিএনপি ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন বলেছেন- দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাগারে রেখে বিএনপিকে নিঃশেষ করে দেয়ার ষড়যন্ত্র করছে আওয়ামীলীগ সরকার। সম্পূর্ণ অন্যায়ভাবে খালেদা জিয়াকে সাজা দেয়ার পরও তাকে জামিন দেয়া হচ্ছে না।
বিনা চিকিৎসায় খালেদা জিয়াকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে সরকার। এই জুলুম নির্যাতনের বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তুলতে হবে। এ জন্য বিএনপি ও সকল অঙ্গ সংগঠনকে রাজপথে আন্দোলনের প্রস্তুতি নিতে হবে। ফ্যাসিষ্ট আওয়ামীলীগ সরকারের বিরুদ্ধে গণআন্দোলন গড়ে তুলতে হবে। তিনি গত শুক্রবার বিকালে হবিগঞ্জ জেলা মৎস্যজীবি দলের কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। শহরের শায়েস্তানগরস্থ বিএনপির কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় ডা. এ জেড এম জাহিদ হোসেন বলেন- বাংলাদেশে ভাল যা কিছু আছে তার সাথে যে নামটি জড়িত তিনি হলেন শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান। তিনি স্বাধীনতা ও একুশে পদক প্রদান ব্যবস্থা চালু করেছিলেন। তিনি দেশকে সু-সংগঠিত করে সুশাসন প্রতিষ্ঠা করেছিলেন, মানুষের ভোটাধিকার ও বহুদলীয় গণতন্ত্র প্রবর্তন করেছিলেন। কিন্তু আওয়ামীলীগ মানুষের ভোটাধিকার কেড়ে নিয়ে আবারও একদলীয় শাসন কায়েম করেছে। দেশের মানুষের সমর্থন আওয়ামীলীগের প্রয়োজন নেই। জনগণের ভোট তাদের প্রয়োজন হয় না। দেশের আইন আদালত ও আইন শৃংখলা বাহিনীকে ব্যবহার করে ক্ষমতায় ঝেঁকে বসে আছে আওয়ামীলীগ। কিন্তু অবৈধভাবে ক্ষমতায় বসে থাকলেই তাদের শেষ রক্ষা হবে না। জনগণের কাছে তাদেরকে একদিন আসতেই হবে। সেই দিন সকল অপকর্মের জবাব আওয়ামীলীগকে দিতে হবে। সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক, হবিগঞ্জ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্ব জি কে গউছ, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য কাজী মোঃ রফিক ও শেখ মোঃ শামীম। হবিগঞ্জ জেলা মৎস্যজীবি দলের আহ্বায়ক এডভোকেট মুদ্দত আহমেদের সভাপতিত্বে এবং যুগ্ম আহ্বায়ক ফারুক আহমেদ ও পৌর মৎস্যজীবিদলের আহ্বায়ক তাজুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন- জেলা বিএনপি নেতা এডভোকেট মঞ্জুর উদ্দিন শাহীন, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা রফিক, এম জি মোহিত, জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক এডভোকেট এস এম বজলুর রহমান, সদর উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আজিজুর রহমান কাজল, পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক নুরুল ইসলাম নানু, জেলা যুবদলের সভাপতি মিয়া মোঃ ইলিয়াছ, সাধারণ সম্পাদক জালাল আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক সফিকুর রহমান সিতু, জেলা মহিলাদলের সাধারণ সম্পাদক এডভোকেট ফাতেমা ইয়াসমিন, জেলা ছাত্রদলের সভাপতি এমদাদুল হক ইমরান, জেলা জাসাসের সভাপতি মিজানুর রহমান চৌধুরী, জেলা শ্রমিকদলের যুগ্ম সাধারণ সম্পাদক সোহলে এ চৌধুরী, পৌর কৃষকদলের সভাপতি আশরাফুল আলম সবুজ, সাহেব আলী, লালু মিয়া, গোলাম মোস্তাফা, কাজল মিয়া, সমরাজ মিয়া, হাজী মালেক মিয়া, মুতিন মিয়া, নুর হোসেন প্রমুখ।

নিউজটি 25 বার পড়া হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ সংবাদ

হজ বাতিল হলে হজযাত্রীদের অর্থ ফেরত দেবে সৌদি

মাধবপুরে নিম্নআয়ের মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরন

করোনা প্রতিরোধে ঘরে ঘরে খাদ্য সামগ্রি নিশ্চিত করার লক্ষ্যে হবিগঞ্জে জেলা প্রশাসনের চাল বিতরণ

লাখাইর বিভিন্ন বাজারে বাজারে সেনা সদস্যদের টহল: বাজার গুলো জনশূন্য

করোনাভাইরাস: আক্রান্ত ৫ লাখ ছাড়াল, মৃত্যু ২৪ হাজার

হবিগঞ্জে মাঝ রাতে মসজিদে মসজিদে আজানের ধ্বনি- করোনা থেকে বাঁচার আকুতি

নবীগঞ্জ বাজারে বাজারে সেনা সদস্যদের টহল: রাস্তাঘাট ফাঁকা

পত্রিকা বন্ধের ঘোষণা

আজ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস

করোনা ভাইরাস প্রতিরোধে হবিগঞ্জ অঘোশিত লকডাউন আগামী শনিবার থেকে নি¤œ আয়ের মানুষকে সহায়তা দেওয়া শুরু হবে-জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান

আমরা এ যুদ্ধে জয়ী হব, ইনশাআল্লাহ ॥ জাতির উদ্দেশ্যে প্রধানমন্ত্রী

হবিগঞ্জ পৌর কমিটির সভায় এমপি আবু জাহির-করোনা ভাইরাস সম্পর্কে সকলকে সচেতন থাকার আহবান

চুনারুঘাটে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান ১৩ হাজার টাকা জরিমানা

শায়েস্তাগঞ্জে ৫ দোকানে জরিমানা

করোনা ভাইরাস প্রতিরোধে আদালত প্রাঙ্গণে পুলিশ সুপারের নির্দেশে জীবানুনাশক স্প্রে প্রয়োগ

করোনা ভাইরাস প্রতিরোধে বানিয়াচঙ্গে জনসচেতনামূলক প্রচারনা

বাহুবলে অপহরণের ১ মাস পর কিশোরী উদ্ধার

অবশেষে মুক্তি পেলেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া

সম্পাদক ও প্রকাশক ॥ মোঃ ইসমাইল হোসেন
প্রাইম অফসেট প্রিন্টিং প্রেস পৌর মার্কেট হবিগঞ্জ থেকে মুদ্রিত ও গার্নিং পার্ক হবিগঞ্জ হতে প্রকাশিত।।
মোবাইল ॥ ০১৭১৫-০০২৮৮৬
ইমেইল- swadeshbarta.hob@gmail.com
website : www.swadeshbarta.com